আমার ও লিখতে ইচ্ছে করে
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

আমার ও লিখতে ইচ্ছে করে,
কি করে লিখি-
নেইকো লেখনি, নেইকো কাগজ,
নেই কোনো শব্দভাণ্ডার হৃদয়ে।

শুধু আছে আবেগাপ্লুত হৃদয়,
তৃষনাতুর মন, সহজাত প্রবৃত্তি,
অন্তরের অতৃপ্তি হাহাকার,
আমার ও লিখতে ইচ্ছে করে

আনমনে বসে ভাবি কি করে যে লিখি
আছানক এসে কে যেন বলে মনে
নাও - লেখনি,কাগজ,শব্দ।
লিখ উজার করে, শব্দের পর শব্দ।
জানি তোমার ও লিখতে ইচ্ছে করে।
তাং - ১৩/৬/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।