আনন্দের পথ
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

জীবনের যুদ্ধে হেরে গেছি-
এ বন্ধন থেকে মুক্তি;
ইতিহাস করেছি রচন
পেয়েছি অমর শক্তি।
বিশ্বজগৎ আমার বন্ধু
ধরিত্রী মোর আশ্রয়;
আনন্দের পথে স্বপ্ন আসে-
জীবন উপত্যকায়।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।