শিশুবেলা
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

তোমার আমার শিশুকাল
চড়াই চড়াই খেলা;
কত সময় কাটত মোদের-
কাটত কতই বেলা।
জলসাঁতারে পুকুরঘাটে-
গাছের তলায় ঘর;
তখন শুধু আপন ছিলে-
এখন শুধুই পর।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।