পরশপাথর
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

জীবনের পরশপাথর-
প্রেম আর ভালোবাসা;
লাভ লোকসান দেখিনা যে
জীবনেতে শত আশা।
প্রেমের পথে স্বপন আঁকি-
কথাটা নহে যে মিছে;
প্রেমের তরে সব ত্যাগেছি
চলেছি প্রেমের পিছে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।