ভোরের আলো
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

ভোরের আলো আসে দোরেতে
প্রাণেতে বাজিছে সুর;
তোমার কথা এ ভাবনায়-
প্রণয়েতে বহুদূর।
সেদিন ছিল অনেক কথা-
প্রিয় হয়ে এসেছিলে;
সূর্যের রোদে আজকে এসে-
আবার মোরে জানালে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।