আমার পৃথিবী শুধু তুমি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

আমার পৃথিবী শুধু তুমি-
তুমি আমার কবিতা;
মনের এ ক্যানভাসে আজ,
তোমার ছবির পাতা।
অনন্ত প্রেম দিব তোমার
হৃদে প্রাণের স্পন্দন;
তোমাকেই ভালোবাসি আমি-
তবে কেন প্রহসন!
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।