তন্দ্রাহারা
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

তন্দ্রাহারা এই নিশি মাঝে-
থমকে দাঁড়ায় স্বপ্ন;
অশ্রুকণায় সাগর দেখি-
অবুঝ মনেতে অল্প।
সুন্দর বর্ণে নীলিমা আজি
হৃদয় করে দখল;
প্রকৃতি মাঝে কেটেছে বেলা-
সন্ধ্যারাতে কোলাহল।
======

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।