তোমায় নিয়ে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

বন্ধু আমার কেমন আছ
জানতে যে ইচ্ছা করে;
মন ছোটে জানতে তোমায়
নিঃসঙ্গতার ও ঘরে।
চারিদিকে কত কোলাহল
মনেতে বেদনা সুর;
তোমায় নিয়ে স্বপন দেখি
নিয়ে যাব বহুদূর।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।