সময় চলে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৪-০৪-২০২৪

সময় চলে নিজের মতো
রাতগুলি চলে যায়;
ঘুমন্ত শহরে স্বপ্ন ফেরে
বারবার পরিচয়।
মন চায় ফিরে ফিরে যেতে
প্রকৃতি মাঠের বেলা;
বিকেলের খেলা শেষ করি
কেটে যায় সন্ধ্যাবেলা।
====

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।