অমৃত প্রণয়
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

বাসর রাতের এই চাঁদ
আর কিগো পাবে ফিরে!
বন্দি ঘরের স্বপ্ন সকল
রেখেছে আমায় ঘিরে।
দেখেছি মোর নিজের রূপ
আছি শত ব্যথা ভুলে;
প্রাণ জগতে এঁকেছ ছবি
অমৃত প্রণয় ঢেলে।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।