স্মৃতির কলমে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

স্মৃতির কলমে নগ্ন কবি
স্বপন বারোটি মাস;
তপ্ত উঠানে একেলা বসে
রচে যাও সহবাস।
কবিতার মাঝে বৃষ্টি আসে
বৃষ্টিতে ভেজাও মুখ;
শরৎ বিকালে গুপ্ত প্রিয়ার
ছুঁয়েছ ওই চিবুক।
=====

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।