প্রাণের দোসর
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৬-০৪-২০২৪

সেই তুমি চলে গেলে প্রিয়
আরতো এলে না ফিরে;
কতবার তোমায় খুঁজেছি-
এই সাগরের তীরে।
কত রাত জেগে জেগে আছি-
গুনেছি কত প্রহর;
তোমায় নিয়ে স্বপন দেখি-
তুমি প্রাণের দোসর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।