মনে পড়ে
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

মনে কি আছে?
তোমার চোখের কোণে এক ফোটা জল!
মনে করে দেখো-
তখন সূর্য ডোবা ফাগুন শেষের বিকাল।
মনে কি পড়ে?
সেই সাঁঝে ধরেছিলে গোপনে এই হাত!
মনে ঠিক আছে-
সেদিন ছিল বাসর মাঝে পূর্ণিমা রাত।
----------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।