নিবেদন
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

আমি জীবন চেয়েছিলাম,
এক প্রদীপ্ত জীবন;
আমি তোমায় দেখেছিলাম-
এক শুভ্র নিবেদন।
প্রতিঘাত আমার উপরে
এসেছিল অনিবার্য;
তোমার জীবনখানি তাই
আমার শুদ্ধ আচার্য।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।