ফিরে যাওয়া
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

শেষ বিকেলের আলো নিভু নিভু,
তোমায় আরও কিছুক্ষণ দেখবো
আমার দেখার সাধ পূরণ হয়নি।

এখন তো যেতে হবে।
আবার নাহয় এসো।
চলো বের হওয়া যাক।

পশ্চিম আকাশে তখন লালচে সূর্য
অন্ধকার ছাউনি দিচ্ছে আকাশকে
তোমাকে বিদায় জানিয়েছি।
বিদায়ের কি করুণ আর্তি

ঐ তো তুমি দূরে যাচ্ছো
বাতাসে তোমার চুল উড়ছে
হঠাৎ ফিরে তাকালে
হাত নেড়ে বিদায়ের ছবি এঁকে দিলে
ক্রমশ ঝাপসা হতে থাকা চোখে
আমি ফিরে যাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।