চোখ
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

তোমার চোখের দিকে তাকিয়ে সব ভুলে থাকা যায়
ভুলে থাকা যায় আদি অনন্তকাল
উত্তর-দক্ষিণ মেরু
আরও ভুলে থাকা যায় বিগত জীবনের গভীর সব ক্ষত
কষ্টের মলিন স্মৃতি, আঘাতের পুরোনো ছাপ
বিনিময়ে তোমাকে দিতে পারিনি কিছু
অসম্পূর্ণ থেকে যায় সবকিছু
আমি নিজেই যে ত্রুটিপূর্ণ
তোমায় পেলে পূর্ণ হবো
এমন দাবি করে যাই
তোমার ভালোবাসা আমাকে পাপমুক্ত করে
এরচে দামি পৃথিবীতে আর কিছু নেই
তুমি ভালোবাসবে তো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।