বিবেক
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৬-০৪-২০২৪

বিবেকের মাঝে আছি আজ
অস্ত পথেতে দাঁড়িয়ে;
মোর হৃদয়কে প্রশ্ন করি
আকাশ পথ ছাড়িয়ে।
প্রকৃতির কাছে আজ প্রশ্ন
মনে হয়েছে আদৃত;
আমার বিবেক পথে দেখি
নিত্য আমি জাগরিত।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।