অপরাজিতা
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৬-০৪-২০২৪

তুমি বিজয়ী অপরাজিতা
লক্ষ্মী নারী বিষ্ণুপ্রিয়া;
তোমার মাঝেই যুগে যুগে
দেখেছি যে প্রেমের ছায়া।
তুমি দিয়েছ প্রেম আমার
শীতল করেছ মন;
আঁখিতারায় স্বপন দিয়ে
রচিলে চির বন্ধন।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।