উপমা
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আজ মনেতে এসেছে কথা
চোখের কোণেতে স্বপ্ন;
জীর্ণপথের মেঘবেলাতে
বিবর্ণ মনেতে প্রশ্ন।
ছায়ালোক পথে প্রতিরোধ
মন মাঝে তিলোত্তমা;
সমস্যার এ প্লাবনে আজ
নিশি পদ্মের উপমা।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।