তোমার মাঝে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

তুমি আমার ভোরের রানি
তুমিই চোখের তারা;
তুমিই আমার চন্দ্র সূর্য
বাঁচি না তোমায় ছাড়া।
তুমি আমার পরান পাখি
ভালোবাসার ও সুর;
তোমার মাঝে জীবন মোর
মিলন এত মধুর।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।