সুখস্বপ্ন
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আমি স্বপ্নের ফেরিওয়ালা
সুখস্বপ্ন নিয়ে বাঁচি;
নব ভাবনার বিনিময়ে
তোমার কাছেতে আছি।
সোনালি বিকেল, সাদা ভোর-
তোমাই দেব গোলাপ;
জ্যোৎস্নারাতে পূর্ণিমাক্ষণে
স্নিগ্ধ মনেতে আলাপ।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।