শুভদিন এসেছে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৮-০৩-২০২৪

শুভদিন এসেছে যে আজ
বাতাসেতে পরপার;
প্রতীক্ষার এ আনন্দমালা
এই মনে সমাহার।
আজ মহামিলনের দিন
মোর যৌবন নিষ্প্রাণ;
আমরা প্রাণের অভিযাত্রী
নতুন পথেতে সম্মান।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।