বিশ্বাসঘাতক
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

বন্ধুত্বে যেই হাত বাড়ালে
বিশ্বাসে দিয়েছি পাড়ি;
ধরি পুরুষের ওই হাত
আমি সে অবলা নারী।
বন্ধুত্বকে লুকিয়ে রেখেছ
মনে বিশ্বাসঘাতক।
জীবনের ফুল তুলে নিলে
আমা্র লজ্জা মস্তক।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।