বৃষ্টিকণা
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

বর্ষা বাতাস ডাকে আমায়
মেঘলা আকাশ হব;
মেঘের দেশে ভিড় জমাব
মেঘের কথায় লব।
বৃষ্টিকণা ডাকছে আমায়
ছুটব তাহার সাথে;
কাছের মানুষ ভুলি আমি-
কল্পনার এই রাতে।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।