তুমি কবি
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৮-০৪-২০২৪

তুমি যে কবি এই বাংলার
তোমার কাব্য বিশ্বের;
তুমি যে সবার নয়নেতে
বিদ্রোহী তুমি নিঃস্বের।
তোমার গানে মুক্তি আঁচল
খুঁজে পেয়েছি সংহতি;
উদ্বেলতা ধুমকেতু হয়ে-
আজ নাও মোর প্রীতি।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।