জন্মভূমি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

বাংলাদেশে এই পথ চেয়ে
ঘুরেছি আপন মনে;
জন্মভূমির দেশকে আমি
ভালোবেসেছি গোপনে।
পেয়েছি মায়ের নম্র ছোঁয়া
তরুলতার পরান;
আনন্দেতে এসে স্বপ্ন মাখি
এখানেই অবদান।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।