নতুন খুশি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৮-০৩-২০২৪

ঘরে আমার নতুন খুশি
এক সূর্যমুখী ভোর;
সকল কথা আলোয় মেশে
মিলেছে তার উত্তর।
দূর হয়েছে আজ দুঃস্বপ্ন
উদাস করেছে মন;
ফুলের মতো খুশি আমার
স্মৃতিতেই বিচরণ।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।