খুশির সাথে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

আজকে সবাই মত্ত দেখি
বাজছে পূজার ঢাক;
ছেলে বুড়ো খুশিতেই কত
চারিদিকেতে অবাক।
সবখানেতে খুশির হাওয়া
আসলো যে আগমনি;
খুশির সাথে নাচে সবাই
দিচ্ছে আনন্দের ধ্বনি।
----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।