গোপন ঘর
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আমার পূর্ণ আঁধার মাঝে
তুমি হয়ে থেকো জ্যোতি;
তোমার অপেক্ষায় রেখেছি
আমার এ প্রেম-প্রীতি
জীবনেতে আর কিছু নয়
চেয়েছি শুধু তোমাকে;
গোপন ঘরে ডেকোগো বন্ধু
ঠাঁই দিও তব বুকে।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।