প্রাণপ্রিয় কবি
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

দুই বাংলার মানব তুমি
ওহে প্রাণপ্রিয় কবি;
তোমার আশিসে বাংলা দেখে
নবীন ভোরের ছবি।
গর্জে উঠেছে দীপ্ত প্রণয়
সুরে জ্বেলেছ আগুন;
তুমি দেখালে বাঁচার স্বপ্ন
বিদ্রোহ মাঝে ফাগুন।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।