পাপ
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

বাতাসে তোমার গন্ধ আজি-
পাগল যে অপলক;
পাপ বুঝেও দেখেই যাব
তোমারেই দু' ঝলক।
জোয়ারের মতো ও শরীর
কোমল মাদল তনু;
মত্ত হাওয়া বক্ষে আমার
হয়ে থাকি নতজানু।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।