তুমি নারী
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

তোমরা যে হলে মা-জননী,
বোন, বধূয়ার দল;
তবু কেন সমাজের মাঝে-
দুষ্টু ও প্রেমের ঢল!
স্বল্প বসন, চাটুল ভঙ্গি-
অবাধ্য কীসের জন্য;
তুমি যে নারী শ্রদ্ধার পাত্রী
তুমি হয়ে আছ ধন্য।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।