আমার বাগান
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

মোর বাগানে সোনার চাঁপা-
কতই সুগন্ধি ফুল;
আঙিনাময় হেসে যে ওঠে
মাধবীলতার দুল।
ভোরের দ্বারে স্বপন আসে
জমেছে শিশির কণা;
আমার স্বপ্ন বাগান জুড়ে-
মন হয় আনমনা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।