তোমার দেশ
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৯-০৩-২০২৪

জানি, তুমি আছ সুখ মাঝে-
সুখের দেশের রানি;
তোমার দেশে সকল শুভ-
সুখেতেই আমোদিনী।
জানি, তুমি ভালো আছ প্রিয়
তোমার ভালোর দেশে;
সেই দেশে সব ভালো হোক-
বলব কথাটি হেসে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।