নীল রাতে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২০-০৪-২০২৪

আজকের নীল রাতে তুমি
সেজে ওঠো নীলপরী;
তোমার রূপের মোহ দেখি
নীল তলে নীলাম্বরী।
নীল আলো আজ চারিদিকে-
তার তলে জ্বলে হিরা;
তোমার এ সাজখানি প্রিয়
আজকে বুঝি অধরা।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।