প্রাচুর্য
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৪-০৪-২০২৪

কাঁদব আমি লুকিয়ে ঘরে-
আমার বিরহবেলা;
ডুবব আমি নদীর জলে-
অতল গহিনে খেলা।
তখন তোমার হাত ধরে
দেখব রঙিন সূর্য;
তোমার যত সুপ্ত মাণিক
আমার কাছে প্রাচুর্য।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।