চোখ তুলে
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

একবার চোখ তুলে তুমি
মুখ ফুটে কাছে এসো;
নবীন মনের উচ্ছ্বাসেতে
কানে কানে ভালোবেসো।
চিরদিন থাকবে যে কাছে
কখনো যাবেনা দূরে;
তুমি এসে লজ্জার দুয়ারে
গান কোরো সুরে সুরে।
-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।