আলোর ঘর
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৮-০৪-২০২৪

আমাকে ফিরিয়ে নিয়ে চলো
তপ্ত ঝড় ঠিকানায়;
জোনাকি ভরা আলোর মাঝে
আমি শ্বাস নিতে চাই।
এই ঘর বড়োই আঁধার
জ্বলে না সেথায় আলো;
জোনাকি জ্বলা আলোর ঘর
আমার স্বপ্ন দেখালো।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।