পুরানো পথে
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৯-০৪-২০২৪

পুরানো পথে হেঁটে চলেছি
মনেতে কত আকাঙ্ক্ষা;
তোমাকে দেখার অস্থিরতা
সময়ে আছে প্রতীক্ষা।
একদিন ভালোবেসে পথে
তোমাতেই উচ্ছ্বসিত;
আজ সেদিনের কথাতেই
হয়ে উঠি আন্দোলিত।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।