সময় চলে নিজের মতো
- ড. সুজিতকুমার বিশ্বাস ১৮-০৪-২০২৪

সময় চলে নিজের মতো
কভু বা ভিন্ন ধারায়;
তবু সময় নিজের মাঝে
অপলকেতে হারায়।
মনের মাঝেতে ঢেউ ওঠে
সাগর পারে হাওয়া;
এ সময়ের আবেশ নিয়ে
তোমায় কাছে পাওয়া।
-------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।