পূর্ণনারীশ্বর
- ড. সুজিতকুমার বিশ্বাস ২৫-০৪-২০২৪

আমার কল্পনা মাঝে আজ
দগ্ধ হই বারবার;
অচিন্ত্যনীয় ভাবনা সাথি
স্বপ্ন দেখি দুর্নিবার।
খেয়ালি মনে স্বপন ভাসে
অসীম চিরভাস্বর;
অলৌকিক কল্পনায় আজ
আমি পূর্ণনারীশ্বর।
------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

gainp86
০৭-১০-২০১৭ ১৯:১২ মিঃ

বাহ....ভালো লাগলো।