তুমি আসবে
- মোঃ আরিফ হোসেন সর্দার ১৮-০৪-২০২৪

আজ আর আমার কিছু চাওয়ার নেই।সব চাওয়া যেন আকাশের নীলিমার মত মিলিয়ে গেছে।আজ আকাশে আমাবস্যার চাঁদ উদিত হয়েছে।

আজ কেউ যদি বলে তুমি কুয়াকাটা সূর্যাস্ত দেখতে যাবে কিনা ; আমি বলব, সূর্যাস্তের মধ্যে তেমন কোন রং নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।