তোমার অপেক্ষায়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৪-০৪-২০২৪

জানি তুমি আসবে না

তোমার নখের নখপালিসে কত রং ভেসেছিল তা কি কেউ জানে? তোমার খোঁপায় কত গোলাপ জড়ানো ছিল তা কি কারো জানা? তোমার হাসিতে কত মুক্তো ঝরেছিল তা কি কারো জ্ঞাত?

আজ তুমি এসে ঝর্ণার ধারা হয়ে আমার অঙ্গন কানায় কানায় ভরিয়ে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।