তোমার চোখে পাপ
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২৮-০৩-২০২৪

তোমার চোখে পাপ
সাইয়িদ রফিকুল হক

আমার চোখে আছে পুণ্য
তোমার চোখে পাপ,
তোমার বুকে খেলা করে
তাইতো দেখি সাপ!
বুকের ভিতর অজগরের
অনেক বড় বাসা,
তোমার আমি বন্ধু হবো
কেমনে কর আশা?
পাপের পথে হাঁটছো তুমি
কালসাপেরই ছানা,
পুণ্যবানের ফুলবাগানে
দিচ্ছো কেন হানা?
তোমার চোখে পাপ দেখেছি
পাপ যে বড় সাপ!
বিষধরের মতো এবার
ছোবল দিবে পাপ।
পাপে তোমার মৃত্যু হবে
তবুও পাপের বড়াই!
পুণ্যবানে জিতবে শেষে
হবে যখন লড়াই।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
২৩/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।