তুমি কোথায়
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

কতদিন দেখিনি তোমায়।


তোমার বাগানে যে গোলাপ ফুটেছিল সে গোলাপ কতদিন আমার হৃদয়ে ঘ্রাণ বিলায়নি। তোমার উঠোনে যে ঝরণা ঝরে সে ঝরণা কতদিন আমার হৃদয়ে স্নাততা পাঠায়নি।

চারিদিকে জল- তরঙ্গের ঢেউ।

তবেকি অন্ধকারের কোন গহীনতলে আমাকে আশ্রয় নিতে হবে।

তুমি একবার এসে ; শুধু একবার এসে আমার হৃদয়ে সুখের দীপশিখা জ্বেলে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।