নকল
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

পাওয়া যাচ্ছে সবকিছুতে নকল/
করে আছে সব কিছুতে দখল/
নকল গোয়েন্দা, নকল পুলিশ /
নকল বোয়াল, নকল ইলিশ/
আছে নকল চাল, নকল ডিম/
নকল মোবাইল, নকল সিম/
নকল বউ আর নকল স্বামী/
নকল হচ্ছি আমি আর নকল হচ্ছো তুমি/
নকল ডাক্তার, নকল উকিল/
নকল ঔষধ আর নকল পিল/
নকল ছাত্র, নকল পরীক্ষা /
নকল শিক্ষক আর নকল শিক্ষা /
নকল নেতা, নকল নীতি/
নকল প্রেমিক আর নকল প্রীতি/
নকল গান, নকল নাচ/
নকল ফল, নকল গাছ/
নকল মেয়ে, নকল ছেলে/
নকল ঘি আর নকল তেলে/
চলছে সবই আসল বলে/
নকল খাদ্য, নকল বাদ্য/
নকল কবি, নকল পদ্য/
নকল কালি, নকল কলম/
নকল জেল আর নকল মলম/
নকল স্কুল, নকল কলেজ/
নকল সনদ, নকল নলেজ/
নকল বৈদ্য, নকল ওঝা/
খুব কঠিন, আসল-নকল বুঝা//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।