দুষ্টু ছেলের মিষ্টি কথা
- মধুকবি ২৫-০৪-২০২৪

দুষ্টু ছেলের মিষ্টি কথায়
ভূলবে না তুমি ভূলবেনা ,
সোনার আংটি দিলেও তুমি
অনামিকায় পড়বেনা ।

দুষ্টু ছেলের মুখে মধু
বাকা হাসি ঠোটে,
প্রজাপতি হয়ে ওরা
ফুলের মধু লোটে ।

ভালবাসার ছল করে সে
তোমায় প্রেমে মজাবে,
রূপের মোহ কাটবে যেদিন
তোমায় ফেলে পালাবে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।