ছোঁয়া(অণুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৪-০৪-২০২৪

কাঁকড়ার ডেরায় একেছিলে পদচিহ্ন,
সমুদ্র ছোঁবে বলে;
আমাকেও ছোঁ'ওনি কত যুগ!
১৫-৯-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।