আজব দেশের আজব মহারাজা
- মধুকবি ২৫-০৪-২০২৪

আজব দেশের তিনি যে এক আজব মহারাজা,
ভালোবাসা পড়লে ধরা দেন তিনি কঠোর সাজা ।
সেখানে সোজা পথে কেউ চলেনা ,
কেউ আবার সত্য কথাও বলেনা ।
নীতি কথা কেউ শোনেনা, তারা দুর্নীতিতে রাজা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।