অযাচিত স্বপ্ন
- নোমান আব্দুল্লাহ্ - অজ্ঞাতনামা ২৫-০৪-২০২৪

আজ আর নিজের স্বপ্ন ছুতে
ইচ্ছে হয় না,
জীবন যুদ্ধের পরাজিত সৈনিকের
মতো, আজ বিশ্রাম নিতে ইচ্ছে হয়।

স্বপ্ন ! সে তো এক বিশাল মরুভূমি
এখানে সেখানে ঝলক দেখায়।
তবুও দেয়না ধরা এই আখিপটে
নিত্যদিনের কোলাহল শেষে

জীবন ! সে তো এক বিরহী প্রান্তর
দিন শেষে সবকিছু অন্ধকারে হারায়।
তবুও জেগে রয় এ চোখে এক
অযাচিত স্বপ্নের ভেরী হয়ে সারাটিক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।